ভয়াবহ রেল দুর্ঘটনা! লাইনচ্যুত সূর্যনগরী এক্সপ্রেসের ৮ কামরা

Share This Post

হিউম্যান ভয়েস, ডেস্ক: বছরের শুরুতেই মিললো এক ভয়াবহ দুর্ঘটনার খবর। সোমবার ভোররাত সাড়ে ৩টে নাগাদ দুর্ঘটনার কবলে পড়ল মুম্বাই-যোধপুর সূর্যনগরী এক্সপ্রেস। ঘটনাটি ঘটে রাজস্থানের পালির কাছে। সূত্রের খবর, মুম্বাইয়ের বান্দ্রা থেকে যোধপুরের উদ্দেশ্যে রওনা হয়েছিল ট্রেনটি। রাজস্থানে পৌঁছানোর পর আচমকাই লাইনচ্যুত হয়ে পড়ে ট্রেনের আটটি কামরা। এখনো পর্যন্ত এই ঘটনায় কোন হতাহতের খবর মেলেনি।

রেল আধিকারিক তরফে জানানো হয়েছে, বর্তমানে দ্রুততার সঙ্গে উদ্ধার কাজ চালানো হচ্ছে। যাত্রীদের নিরাপদে উদ্ধার করার জন্য একটি রিলিফ ট্রেন পাঠানো হয়েছে দুর্ঘটনাস্থলে। ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন রেলের অন্যান্য সমস্ত আধিকারিকরাও। দুর্ঘটনার কারণ সম্পর্কে স্পষ্ট কোন ধারণা এখনো না মিললেও। পরবর্তীতে ঘটনার আরো তদন্ত করা হবে বলে জানানো হয়েছে। এছাড়াও উত্তর-পশ্চিম রেলওয়ের জেনারেল ম্যানেজার জয়পুরের হেডকোয়ার্টার থেকে গোটা বিষয়টির তদারকি চালাচ্ছেন।

উল্লেখ্য, এই রেল দুর্ঘটনার কবলে পড়া এক যাত্রী জানিয়েছেন, ট্রেনটি মেওয়ার জংশন ছাড়ার ৫ মিনিটের মধ্যেই নাকি সজোরে একটা ঝটকা অনুভব করেন তারা। তার ঠিক ২-৩ মিনিটের মধ্যেই ট্রেনটি আচমকা থমকে যায়। এরপর ভয়ে-আতঙ্কে ট্রেন থেকে যাত্রীরা নামতে শুরু করলে তখনই অনেকে দেখতে পান যে, ট্রেনের অন্তত আটটি কামরা লাইনচ্যুত হয়ে হেলে পড়েছে। পাশাপাশি যাত্রীদের তরফে জানা গেছে, দুর্ঘটনার ১৫ থেকে ২০ মিনিটের মধ্যে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স এসে পৌঁছয়।

ছবি- সংগৃহীত

(তনুশ্রী দাস)

Follow Us On Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *