ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদীর মৃত্যুতে শোকস্তব্ধ দেশ , টুইট রাজ্যের মুখ্যমন্ত্রীর

Share This Post

হিউম্যান ভয়েস,ডেস্ক:- প্রয়াত হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী, তাঁর বয়স হয়েছিলো ১০০ বছর।গত বুধবার থেকে আমেদাবাদের একটি হাসপাতালে আশঙ্কাজনকঅবস্থায় ভর্তি ছিলেন তিনি।সেখানেই শুক্ৰবার ভোর ৩ টে ৩৯ মিনিটে তাঁর মৃত্যু হয়।প্ৰধানমন্ত্ৰী শুক্ৰবার সকালে টুইট করে মাতা হীরাবেন মোদীর মৃত্যু সংবাদ জানিয়েছেন।

বুধবার সকালে আচমকা শ্বাসকষ্ট শুরু হয় মাতা হীরাবেনের। দ্ৰুত তাঁকে আমেদাবাদের ইউএন মেহতা হাসপাতালের‌ কার্ডিওলজি অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি করা হয়।খবর পেয়ে সেদিনই প্রধানমমন্ত্রী তাঁর মাকে দেখতে ওই হাসপাতালে যান। মায়ের সাথে দেখাও করেন প্ৰধানমন্ত্ৰী।

চলতি বছরের ১৮ জুন ১০০ বছরে পূর্ন হয় মাতা হীরাবেন মোদীর। গত ৪ ডিসেম্বর গুজরাটের বাড়িতে মাতার সঙ্গে দেখা করেন প্ৰধানমন্ত্ৰী পরের দিন অর্থাৎ ৫ ডিসেম্বর বিধানসভা ভোটের দ্বিতীয় দফায় ভোট দেন হীরাবেন। মাতা হীরাবেন দিল্লিতে মোদীর কাছে থাকতেন না।সময় পেলেই মায়ের সঙ্গে দেখা করতে যেতেন নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী হওয়ার পরও অনেকবার গুজরাটের বাড়িতে গিয়ে মায়ের সাথে দেখা করেছেন তিনি।

শুক্রবার সকালে মায়ের পরলোক গমনের খবর পেয়েই দ্ৰুত আমেদাবাদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী। এদিনই কলকাতায় তাঁর সফরের কথা থাকলেও ,এই ঘটনায় সেই সফর আপাতত বাতিল থাকছে । সূত্রের খবর, কলকাতায় এদিনের রে সমস্ত কর্মসূচিতে যোগদান করার কথা ছিল তাঁর, সমস্থ কর্মসূচি তিনি ভার্চুয়াল মাধ্যমে অংশগ্রহণ করবেন।

মা হীরাবেন মোদীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর প্রতি সমবেদনা জ্ঞাপনে টুইট রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের – “হীরাবেন মোদীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর প্রতি সমবেদনা। তার আত্মার শান্তি কামনা করি।এই শোকের মুহুর্তে, আমি আশা করি তিনি এবং তার পরিবারের সদস্যরা শক্তি পাবেন।”

(মৌমিতা পাল, হৃদয় রায়)

Follow Us On Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *